সূত্রের খবর, এদিন সন্ধ্যা নাগাদ রানাঘাট-বনগাঁ শাখায় রেলের ওভারহেডের তারে কিছু সমস্যা দেখা যায়। তার জেরে যাত্রাপথেই আচমকা থমকে দাঁড়ায় দুটি ট্রেন। যদিও কী কারণে সমস্যা তখন তা অজানা যাত্রীদের কাছে।

Local Train Problem: চলতে চলতে আচমকা দাঁড়িয়ে গেল রানাঘাট-বনগাঁ লোকাল, অফিস ফিরতি সময়ে চূড়ান্ত দুর্ভোগ নিত্যযাত্রীদেরট্রেন চলাচল বিঘ্ন
কলকাতা: রেললাইনের রক্ষণাবেক্ষণের আগামী ২৪ জুন থেকে ৯ জুলাই পর্যন্ত ট্রেন চলাচল ব্যাহত হতে চলেছে নৈহাটি, ব্যান্ডেলে। ইতিমধ্যেই বিজ্ঞপ্তি জারি করে সে কথা জানানো হয়েছে রেলের তরফে। তবে এরইমধ্যে এদিন সন্ধ্যা থেকে রানাঘাট বনগাঁ শাখায় ট্রেন চলাচল বিঘ্ন ঘটেছে। সূত্রের খবর, সন্ধ্যা ৬টা ১০ থেকে চলছে সমস্যা। থমকে গিয়েছে একাধিক লোকাল (Local Train Problem)। দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। ওভারহেডের পাওয়ার সমস্যার জন্যই এমনটা হয়েছে বলে জানাচ্ছে রেল। 


সূত্রের খবর, এদিন সন্ধ্যা নাগাদ রানাঘাট-বনগাঁ শাখায় রেলের ওভারহেডের তারে কিছু সমস্যা দেখা যায়। তার জেরে মাঝপথেই থমকে যায় ৩৩৭৩১ রানাঘাট-বনগাঁ লোকাল ও ৩৩৭৩২ বনগাঁ-রানাঘাট লোকাল। শেষে ট্রেন দুটিকে রানাঘাট-মাঝেরগ্রাম ও বনগাঁ-মাঝেরগ্রামের মধ্যে চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়। 


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours