বৃহস্পতিবার বিকালে এই তৃণমূল নেতা দেখা করতে গিয়েছিলেন ওই মহিলার সঙ্গে৷ সে সময় গ্রামবাসীরা ওই নেতাকে ধরে ফেলে। বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে ওই তৃণমূল নেতাকে মারধর করে গ্রামবাসীরা।

Extra Marital Affair: পরকীয়া করতে গিয়ে ধরা পড়লেন তৃণমূল নেতা, পোস্টে বেঁধে রেখে মার গ্রামবাসীদেরতৃণমূল নেতাকে বেঁধে রাখা হয়েছে


ইলামবাজার: বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে তৃণমূল নেতাকে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে রাখল গ্রামবাসীরা৷ ওই নেতার সঙ্গে সম্পর্কে থাকা মহিলাকেও বেঁধে রাখা হয়। সেই ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। বীরভূমের ইলামবাজারের নানাসোল গ্রাম পঞ্চায়েতের খাদিমপুকুর গ্রামে তৃণমূলের বুথ সভাপতি ডালিম শেখ। জানা গিয়েছে ইলামবাজারের ভগবতী বাজার এলাকায় এক মহিলার সঙ্গে তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে৷


বৃহস্পতিবার বিকালে এই তৃণমূল নেতা দেখা করতে গিয়েছিলেন ওই মহিলার সঙ্গে৷ সে সময় গ্রামবাসীরা ওই নেতাকে ধরে ফেলে। বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে ওই তৃণমূল নেতাকে মারধর করে গ্রামবাসীরা। পরে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে রাখা হয়। সঙ্গে ওই মহিলাকেও বেঁধে রাখা হয়৷ খবর পেয়ে ইলামবাজার থানার পুলিশ আসে ঘটনাস্থলে। পুলিশ ওই তৃণমূল নেতাকে উদ্ধার করে নিয়ে গিয়েছে।

এই ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ইলামবাজারের ওই এলাকায়। ওই তৃণমূল নেতাকে বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। এ নিয়ে ইলামবাজারের তৃণমূল নেতা শেখ দুলাল বলেছেন, “এ ধরনের লোককে তৃণমূলে আমরা প্রশয় দিই না। উনাকে দল থেকে বের করে দেওয়া হয়েছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours