প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে কেদারনাথ মন্দিরে পুণ্যার্থীদের বিশেষ সুবিধার ব্যবস্থা করা হয়েছে। যার ফলস্বরূপ গত দু-বছরে কেদারনাথে রেকর্ড সংখ্যক পুণ্যার্থী এসেছেন।


Kedarnath Temple: কেদারনাথ মন্দিরে সোনার প্লেট বদলে গেল 'পিতলে', ভাইরাল ভিডিয়োকে চক্রান্ত বলল কর্তৃপক্ষকেদারনাথ মন্দির।
দেরাদুন: কেদারনাথ মন্দিরের (Kedarnath Temple) দেওয়ালজুড়ে রয়েছে গোল্ড প্লেটিং কারুকাজ। অর্থাৎ দেওয়ালে বসানো কারুকাজ করা সোনার প্লেট (Gold Plate)। যা সহজেই পুণ্যার্থীদের নজর কাড়ে। কিন্তু, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কয়েকটি ভিডিয়োয় ওই সোনার প্লেটের সত্যতা নিয়ে প্রশ্ন উঠেছে। ওগুলি আসলে সোনা নয়, পিতলের (Brass) প্লেট বলে দাবি নেটিজেনদের একাংশের। আর এই ঘটনায় রাজনীতির ময়দানে নেমেছে বিরোধীরাও। সোনার নামে কেদারনাথ মন্দিরের দেওয়ালে কারুকাজ করা পিতলের প্লেট বসানো রয়েছে অভিযোগ তুলে ভিডিয়োগুলি শেয়ার করেছে কংগ্রেস ও আম আদমি পার্টি (AAP)। যদিও ভিডিয়োগুলির সত্যতা যাচাই করেনি TV9 ডিজিটাল। তবে কংগ্রেস ও আপ-এর দাবি খারিজ করে দিয়ে এব্যাপারে মুখ খুলল শ্রী বদ্রীনাথ-কেদারনাথ মন্দির কমিটি (BKTC)। কর্তৃপক্ষের দাবি, গোটা ঘটনাটি চক্রান্ত। রাজনৈতিক চক্রান্ত করতেই ভুয়ো ভিডিয়ো তুলে ধরা হয়েছে বলে পাল্টা অভিযোগ BKTC-র।


ভিডিয়োগুলিতে কী দেখা যাচ্ছে?
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours