Kaku: সূত্রের খবর, ব্যাঙ্কশাল কোর্টে সুজয়কৃষ্ণের আইনজীবী অভিযোগ করে বলেছেন, ইডি আধিকারিকরা তাঁর মক্কেলের ওপর চাপ দিচ্ছেন। বলা হচ্ছে, সব অভিযোগ স্বীকার করে নিতে হবে।


Kalighater Kaku: ‘চাপ দিচ্ছে ইডি’, কালীঘাটের কাকুর গলায় কুন্তলের সুরসুজয়কৃষ্ণের দাবি ঘিরে শুরু চাপানউতর
কলকাতা: অভিষেকের নাম বলতে চাপ দিচ্ছেন তদন্তকারীরা। এই অভিযোগ করেছিলেন নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেফতার হওয়া বহিষ্কৃত তৃণমূল নেতা কুন্তল ঘোষ (Kuntal Ghosh)। তা নিয়ে কত কাণ্ড। কোথাকার জল কোথায় গড়াল। হাইকোর্ট, সুপ্রিম কোর্ট, ফের হাইকোর্ট। মাঝে বিচারপতি বদল। যাঁর চিঠি ঘিরে এত কাণ্ড, সেই কুন্তলের সুরই কি সুর মেলালেন কালীঘাটের কাকু (Kalighater Kaku) সুজয়কৃষ্ণ ভদ্র? কাকু অভিযোগ করছেন, ইডি তাঁকে চাপ দিচ্ছে। সব স্বীকার করে নিতে চাপ দেওয়া হচ্ছে। 

এদিকে গ্রেফতারির পর থেকেই তিনি তো গুম মেরে আছেন। ‘বাকসিদ্ধা’ থেকে ‘মৌনীবাবা’ হয়ে যাওয়া সেই কাকু আজ ইডির আদালতে, ইডির বিরুদ্ধেই নালিশ ঠুকলেন। চাপ কার? ইডির আধিকারিকদের? নাকি কালীঘাটের কাকুরই? চাপে পড়েই কি চাপের কথা বলছেন ভদ্র কাকু? উঠছে প্রশ্ন।  

অন্যদিকে গ্রেফতার হাওয়ার আগে আবার এই সুজয়কৃষ্ণ ভদ্রকে বলতে শোনা যায়, “আমাকে না মেরে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কেউ মারতে পারবে না। এই কথা বলে রাখলাম। তাঁর জন্য আমার জীবন গেলে আমি জীবন দিয়ে দেব।” গ্রেফতার হওয়ার আগে যে কাকু খলবল করে এত কথা বলতেন, সেই কাকুই ইডি-র গ্রেফতারির পর, জেলে গিয়ে, একদম চুপ। কথায় বলে, বোবা-কালার শত্রু নেই। হয়তো সেই সারসত্যেই মনে হয়েছে কাকুর, মিডিয়ার সামনে মুখ না-খোলাই ভাল। কিন্তু, বেফাঁস কী আর বলবেন? ইডির আধিকারিকরা বলছেন, কাকুর মুখ থেকে তাঁরাও কোনও কথা বের করতে পারছেন না।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours