কিছুদিন আগে দিল্লি হাইকোর্টে হলফনামা দিয়ে মলয় ঘটক জানিয়েছিলেন, পঞ্চায়েত ভোটের কারণে ব্যস্ত তিনি। ভোটের পর হাজিরা দেওয়ার কথা বলেন তিনি।

ED: মলয় ঘটককে ১১ বার ইডির তলব, এড়িয়েই চলেছেন! ফের নোটিস ধরালেন তদন্তকারীরাআইনমন্ত্রী মলয় ঘটক।
কলকাতা: ফের রাজ্যের আইনমন্ত্রীকে তলব। এই নিয়ে ১১ বার আইনমন্ত্রী মলয় ঘটককে (Malay Ghatak) তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি (ED)। ২৬ জুন অর্থাৎ আগামী সোমবার তাঁকে তলব করা হয়েছে। এর আগে ১১ বার ইডির তলব এড়িয়েছেন মলয় ঘটক। এবার তিনি হাজিরা দেবেন, উঠছে সে প্রশ্ন। মলয় ঘটকের পাশাপাশি অনুপ মাজিকে তলব করা হয়েছে। ২৯ জুন অনুপ মাজিকে তলব করেছে ইডি। সশরীরে হাজিরা দিতে বলা হয়েছে তাঁকে। কয়লা কেলেঙ্কারি মামলায় ইডির খাতায় অনুপ মাজি ওরফে লালা কয়লাকাণ্ডের প্রধান অভিযুক্ত। এই কয়লা পাচার মামলাতেই মলয়কেও জিজ্ঞাসাবাদ করতে চান কেন্দ্রীয় তদন্তকারীরা। সূত্রের খবর, এবার তিনি যদি হাজিরা না দেন, সেক্ষেত্রে কড়া পদক্ষেপও করতে পারে ইডি। আইনের পথেও হাঁটতে পারে তারা।


কারণ, ইডি দিল্লিতে মলয় ঘটককে জিজ্ঞাসাবাদ করতে চায়। কিন্তু মলয় ঘটক সম্প্রতি দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন। সেখানে অতিরিক্ত হলফনামাও জমা করেছিলেন তিনি। পঞ্চায়েত ভোটের কথা উল্লেখ করে সেই হলফনামায় রাজ্যের আইনমন্ত্রী জানিয়েছিলেন, পঞ্চায়েত ভোট নিয়ে আপাতত ব্যস্ত তিনি। ভোট মিটলে হাজিরা দিতে যাবেন তিনি। সূত্রের খবর, তারপরও তাঁকে তলব করেছে ইডি।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours