ধৃত বিজেপি প্রার্থীর নাম সঞ্জয় হালদার। বাড়ি গলসির আদ্রাহাটি এলাকায়। এবারের পঞ্চায়েত ভোটে আদ্রাহাটি থেকে বিজেপির টিকিটে লড়ছেন তিনি। গত বৃহস্পতিবার তাঁকে গ্রেফতার করে গলসি থানার পুলিশ। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৫ (২) ধারায় মামলা রুজু করে তদন্ত করছে পুলিশ।

Panchayat Election 2023: সায়নীর নামে কুরুচিকর পোস্টের অভিযোগ, গ্রেফতার বিজেপির প্রার্থীতৃণমূল যুব নেত্রী সায়নী ঘোষ
Image Credit Source: Facebook
গলসি: যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষের (Saayoni Ghosh) নামে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর পোস্টের অভিযোগ। আর সেই অভিযোগের জেরে এবার গ্রেফতার বিজেপির পঞ্চায়েত প্রার্থী (BJP Candidate Arrested)। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের গলসিতে। ধৃত বিজেপি প্রার্থীর নাম সঞ্জয় হালদার। বাড়ি গলসির আদ্রাহাটি এলাকায়। এবারের পঞ্চায়েত ভোটে আদ্রাহাটি থেকে বিজেপির টিকিটে লড়ছেন তিনি। গত বৃহস্পতিবার তাঁকে গ্রেফতার করে গলসি থানার পুলিশ। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৫ (২) ধারায় মামলা রুজু করে তদন্ত করছে পুলিশ।


গতকাল ওই বিজেপি প্রার্থীকে আদালতে পেশ করা হয়েছিল। বর্ধমান আদালতে গতকাল শুনানি পর্বে বিজেপি প্রার্থীর আইনজীবীর দাবি ছিল, তাঁর মক্কেলকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে এবং তাঁর জামিনের জন্য আবেদন করা হয়। অন্যদিকে সরকার পক্ষের আইনজীবী সেই জামিনের আবেদনের বিরোধিতা করেন। বলা হয়, ওই ব্যক্তিকে জামিন দেওয়া হলে এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে পারে, অশান্তি হতে পারে। দুই পক্ষের বক্তব্য শোনার পর বিচারক ওই বিজেপি প্রার্থীকে ২৭ তারিখ পর্যন্ত জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। ওইদিন আবার তাঁকে আদালতে পেশ করা হবে।

এদিকে ওই বিজেপি প্রার্থীর গ্রেফতারির ঘটনায় ইতিমধ্য়েই জেলার রাজনীতিতে শোরগোল পড়ে গিয়েছে। বিশেষ করে পঞ্চায়েত ভোটের মুখেই এমন গ্রেফতারির ঘটনায় শাসক শিবিরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছে বিজেপি। বিজেপি প্রার্থীকে হেনস্থা করতে এবং ভোটের প্রচার থেকে দূরে সরিয়ে রাখতেই এই চেষ্টা চলছে বলে দাবি পদ্ম শিবিরের। প্রশাসনের সাহায্য নিয়ে মিথ্যা অপবাদ দেওয়া হচ্ছে বলে দাবি তাদের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours