বড়বাজারের কটন স্ট্রিটে একটি জামা কাপড়ের দোকানে বিধ্বংসী আগুন লাগে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকল বাহিনী।

Breaking: ফের বড়বাজারে বিধ্বংসী আগুন, দমকলের ৪টি ইঞ্জিনের চেষ্টায় নিয়ন্ত্রণেবড়বাজারে আগুন।
কলকাতা: ফের অগ্নিকাণ্ড (Fire) শহরে। শনিবার রাতে বড়বাজারের কটন স্ট্রিটে (Cotton Street) একটি জামা কাপড়ের দোকানে বিধ্বংসী আগুন লাগে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ ও দমকল বাহিনী। শেষ পাওয়া খবর পর্যন্ত, দমকলের ৪টি ইঞ্জিনের প্রায় ঘণ্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এই অগ্নিকাণ্ডে হতাহতের কোনও খবর নেই। গোটা এলাকা ঘিরে রেখেছে পুলিশ। এই নিয়ে চলতি মাসে মোট ৪টি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল।


পুলিশ সূত্রে জানা দিয়েছে, এদিন রাত সাড়ে ৮টা নাগাদ বড়বাজারের ৪৬, কটন স্ট্রিটে একটি জামা-কাপড়ের দোকানে বিধ্বংসী আগুন লাগে। দোকানে ঠাসা জামা-কাপড় থাকায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ ও দমকল বাহিনী। শেষ পাওয়া খবর পর্যন্ত, দমকলের ৪টি ইঞ্জিনের ঘণ্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। অপ্রীতিকর ঘটনা এড়াতে গোটা এলাকা ঘিরে ফেলে পুলিশ।

রাত হওয়ায় ওই মার্কেটের ভিতর কেউ ছিল না বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। ফলে এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই। তবে কীভাবে জামা-কাপড়ের দোকানটিতে আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়। শর্ট সার্কিট থেকে আগুন লেগে থাকতে পারে বলে দমকল বাহিনীর প্রাথমিক অনুমান। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours