বোল্ড হন ওলি পোপ। এ বারের অ্যাসেজে সেরা ডেলিভারিও বলা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই উইকেটের ভিডিয়ো রীতিমতো ভাইরাল।

Ashes: এ বারের অ্যাসেজের সেরা ডেলিভারি! চর্চায় প্যাট কামিন্স
Image Credit Source: ICC
বার্মিংহ্যাম: মইন আলি নাকি প্যাট কামিন্স? কার ডেলিভারি সেরা! ইতিমধ্যেই চর্চায় এই দু-জন। এজবাস্টন টেস্টে টস জিতে প্রথমে ব্যাট করেছে ইংল্যান্ড। বাজবলে প্রথম দিনই ৭৮ ওভারে ৩৯৩-৮ স্কোরে ইনিংস ডিক্লেয়ার করে ইংল্যান্ড। জবাবে অস্ট্রেলিয়াকে ৩৮৬ রানে অলআউট করে তারা। অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসে ক্যামেরন গ্রিনের বোল্ড এবং ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসে ওলি পোপের বোল্ডের দুটি ডেলিভারি নিয়েই আলোচনা। বিস্তারিত জেনে নিন -এর এই প্রতিবেদনে।


এজবাস্টন টেস্টের প্রথম দু-দিন শুষ্ক আবহাওয়া ছিল। পাটা পিচ। তবে স্পিনারদের জন্য সুবিধা ছিল। প্রথম দিনই টার্ন পেয়েছেন অজি স্পিনার নাথান লিয়ঁ। দ্বিতীয় টার্ন বাড়ে। অজি মিডল অর্ডারে ব্যাট করতে নামেন ক্যামেরন গ্রিন। মইন আলিকে সামলাতে অবশ্য হিমশিম অবস্থা ছিল তাঁর। ২০২১ সালে টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন মইন আলি। অ্যাসেজের আগে ইংল্যান্ডের বাঁ হাতি স্পিনার জ্যাক লিচ ছিটকে যান। অধিনায়ক বেন স্টোকসের অনুরোধে অবসর ভেঙে ফিরেছিলেন মইন আলি। দ্বিতীয় দিন অফস্টাম্পের অনেকটা বাইরের বল দীর্ঘ টার্ন নিয়ে গ্রিনের উইকেট ভেঙে দেয়। তবে মইনের এই ডেলিভারিকে টেক্কা দিলেন প্যাট কামিন্স।



প্রথম ইনিংসে বিধ্বংসী ব্যাটিং করলেও দ্বিতীয় ইনিংসে সেটা পারছিল না ইংল্যান্ড। আবহাওয়া মেঘলা থাকায় সুইং আদায় করে নেন অজি পেসাররা। বিশেষ করে বলতে হয় অধিনায়ক প্যাট কামিন্স এবং স্কট বোলান্ডের কথা। এ দিন অনবদ্য বোলিং করেন কামিন্স। লাগাতার ইয়র্কারে বিব্রত করছিলেন। ইংল্যান্ড ইনিংসের ১৭তম ওভারে অনবদ্য ইয়র্কারে ওলি পোপকে জমি ধরান কামিন্স। ব্যাট পাতার চেষ্টা করলেও শেষরক্ষা হয়নি। বোল্ড হন ওলি পোপ। এ বারের অ্যাসেজে সেরা ডেলিভারিও বলা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই উইকেটের ভিডিয়ো রীতিমতো ভাইরাল।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours