স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন যখন দলীয় কর্মসূচি সেরে বাড়ি ফিরছিলেন তিনি, সেই সময় এই ঘটনা ঘটে।

West Bengal Panchayat Polls: দিনহাটায় চলল গুলি, আক্রান্ত তৃণমূল প্রার্থীর স্বামীআহত আজিজুর
দিনহাটা: পঞ্চায়েত ভোটের মুখে ফের চলল গুলি। উত্তপ্ত হয়ে উঠল কোচবিহারের দিনহাটা। তৃণমূল কংগ্রেস প্রার্থীর স্বামীকে গুলি করার অভিযোগ উঠেছে। রাস্তায় আটকে তাঁকে প্রথমে মারধর করা হয়েছে ও পরে পায়ে গুলি করা হয়েছে বলে অভিযোগ। সোমবার সন্ধ্যায় এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। নির্দল প্রার্থীর দিকেই উঠেছে অভিযোগের আঙুল।


দিনহাটা ১ নম্বর পঞ্চায়েত সমিতির গীতালদহ ১ গ্রাম পঞ্চায়েতের কোনামুক্তা গ্রামে চলেছে গুলি। আহত অবস্থায় দিনহাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে আজিজুর রহমানকে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন যখন দলীয় কর্মসূচি সেরে বাড়ি ফিরছিলেন তিনি, সেই সময় এই ঘটনা ঘটে। প্রার্থীর অভিযোগ, ওই একই গ্রামের নির্দল প্রার্থী হামিদুল হকের সমর্থকেরা তাঁর পথ আটকান। সেখানেই তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়।

আহত ব্যক্তির এক আত্মীয় জানান, বাড়ি থেকে মাত্র ৫০ মিটার দূরেই এই ঘটনা ঘটেছে। তাঁর দাবি, নির্দল প্রার্থীর কিছু লোকজন আজিজুরকে আটকে প্রশ্ন করে ‘কোথায় গিয়েছিলেন?’, আজিজুর জানান দলের কাজেই গিয়েছিলেন তিনি। এরপর কথা বলতে বলতেই শুরু হয় মারধর। তারপর চলে গুলি। পরে আত্মীয়রা আজিজুরকে হাসপাতালকে নিয়ে যায়।


অন্যদিকে পরিকল্পনামাফিক সন্ত্রাস ছড়ানো হচ্ছে বলে দাবি করেছে তৃণমূল। তৃণমূলের মুখপাত্র পার্থ প্রতিম রায় বলেন, “আমরা জানতে পেরেছি, বিজেপি মদত দিয়ে কিছু দুষ্কৃতী দিয়ে এই কাজ করিয়েছে। ওরাই বোমা, বন্দুক সাপ্লাই করছে। জেলা জুড়ে একটা সন্ত্রাসের আবহ তৈরি করছে বিজেপি। আমরা বিষয়টি পুলিশকে জানাব, নির্বাচন কমিশনেও জানাব। যাঁরা অভিযুক্ত তাঁদের বিরুদ্ধে প্রশাসন যাতে ব্যবস্থা নয়, সেটা আমরা নিশ্চিত করব।” নির্দল প্রার্থী এবিষয়ে কোনও মন্তব্য করেননি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours