মৃত নকুল হালদার হাঁসখালি থানার অন্তর্গত পিপুল বেড়িয়া এলাকার বাসিন্দা। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Nadia BJP leader Death: দেহ ঝুলছে গাছে, অথচ পা ভাঙা, আম কুড়োতে গিয়ে রহস্যমৃত্যু বিজেপির বুথ সহ-সভাপতিরউদ্ধার বিজেপি নেতার ঝুলন্ত দেহ


নদিয়া: ঝড়-বৃষ্টির সন্ধ্যায় চাঞ্চল্যকর ঘটনা। আম কুড়নোর জন্য বাড়ি থেকে বেরিয়ে আর ফিরলেন না বিজেপি নেতা। বাগানেই মিলল ঝুলন্ত দেহ। খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলেই দাবি পরিবারের। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। মৃতের নাম নকুল হালদার। নদিয়ার হাঁসখালি থানা এলাকার ঘটনা। রহস্যজনক মৃত্যুতে খুনের অভিযোগ দায়ের করেছে পরিবার।


মঙ্গলবার রাতের ঘটনায়। সন্ধ্যায় ঝড়-বৃষ্টির পর আম বাগানে আম কুড়নোর জন্য গিয়েছিলেন বিজেপির বুথ সহ-সভাপতি নকুল হালদার। তিনি পেশায় একজন কৃষক বলেই জানা গিয়েছে। আম কুড়তে গিয়ে আর বাড়ি ফেরেননি তিনি। বেশ কয়েক ঘণ্টা অতিক্রান্ত হওয়ার পর বাড়িতে খবর আসে, মৃত্যু হয়েছে নকুল হালদারের। কেউ কেউ পরিবারকে জানান, আত্মহত্যা করেছেন নকুল। সেই খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় বিজেপি নেতার পরিবার-পরিজনেরা।

এরপরই দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বাড়িতে। ঝুলন্ত অবস্থায় দেহ মিললেও তাঁর পা দুটি ভাঙা ছিল বলে দাবি পারি পরিবারের। ঘটনাটি ঘটেছে কৃষ্ণগঞ্জ থানা এলাকায়। মৃত নকুল হালদার হাঁসখালি থানার অন্তর্গত পিপুল বেড়িয়া এলাকার বাসিন্দা। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পরিবারের দাবি, রাজনৈতিক উদ্দেশ্য নিয়েই খুন করা হয়েছে নকুল হালদারকে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours