তরুণী শারীরিকভাবে অসুস্থ ছিলেন বলে জানা গিয়েছে।

শহরে ফের আত্মহত্যার (Suicide) ঘটনা। সেক্টর ৫-এর বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন এক তরুণী। শুক্রবার সন্ধ্যায় এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল অফিস পাড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ। তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর ময়নাতদন্তের ব্যবস্থা করা হয়েছে।


সল্টলেক সেক্টর ফাইভের সৃজন কর্পোরেট পার্কের ১৩ তলার ছাদ থেকে ঝাঁপ দেন ওই যুবতী। মৃতার নাম ঐশ্বর্য শর্মা (২৫)। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাঁর আসল বাড়ি অসমে। চাকরি সূত্রে রাজারহাটে বাড়ি ভাড়া নিয়ে একাই থাকতেন তিনি। সম্প্রতি, ওই তথ্য প্রযুক্তি সংস্থায় কর্মরত ওই তরুণী শারীরিক অসুস্থতায় ভুগছিলেন বলে জানা গিয়েছে। সৃজন কর্পোরেট পার্ক নামে ওই ভবনের তিনতলায় একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন তিনি।


অসুস্থ থাকার কারণে তিনি মানসিক অবসাদে ভুগছিলেন বলেও জানা গিয়েছে। সে কারণেই প্রায় দিনই তাঁকে অফিস থেকে নিয়ে যাওয়ার জন্য আসতেন তরুণীর বাবা। শুক্রবারও সেভাবেই তাঁর বাবা এসেছিলেন। তিনি অফিসের তলায় দাঁড়িয়ে অপেক্ষা করছিলেন। সেই সময়ই এই ঘটনা ঘটে। সিসিটিভিতেও দেখা গিয়েছে, কীভাবে অফিস থেকে বেরিয়ে সোজা ছাদের দিকে চলে যাচ্ছেন তিনি। মেয়ের এই অবস্থায় স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছে তাঁর পরিবার। মানসিক অবসাদেই তরুণী এই কাজ করেছেন বলে প্রাথমিকভাবে অনুমান পুলিশের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours