পোকো আজ (3 ফেব্রুয়ারি) ভারতের বাজারে Poco C50 নামে এই হ্যান্ডসেটটি লঞ্চ করবে। ফ্লিপকার্ট (Flipkart) থেকে কেনা যাবে পোকো সি50 ফোন। তারা তাদের C-সিরিজের অধীনে এই নতুন স্মার্টফোনটি লঞ্চ করেছে।


শাওমি (Xiaomi)-এর জনপ্রিয় সাব-ব্র্যান্ড পোকো(Poco)। পোকো আজ (3 ফেব্রুয়ারি) ভারতের বাজারে Poco C50 নামে এই হ্যান্ডসেটটি লঞ্চ করবে। ফ্লিপকার্ট (Flipkart) থেকে কেনা যাবে পোকো সি50 ফোন। তারা তাদের C-সিরিজের অধীনে এই নতুন স্মার্টফোনটি লঞ্চ করেছে। আসুন তাহলে লঞ্চের দিন নয়া পোকো ফোনটির সম্পর্কে সব তথ্য জেনে নেওয়া যাক। যদিও লঞ্চের আগেই, Poco C50-এর ইন্ডিয়া লঞ্চের মাইক্রো-সাইটটি ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এ লাইভ হয়েছে যা স্মার্টফোনের স্পেসিফিকেশনগুলি প্রকাশ করেছে।



Poco C50-এর স্পেসিফিকেশন এবং ফিচার:

পোকো সি50-এর স্মার্টফোনটিতে এইচডি + (HD+) রেজোলিউশন, ওয়াটারড্রপ নচ সহ 6.52 ইঞ্চির ফুল-স্ক্রিন ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও A22 প্রসেসর এবং আইএমজি পাওয়ার ভিআর জিপিইউ দ্বারা চালিত হবে। স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড 12 অপারেটিং সিস্টেমে রয়েছে। তবে, কোম্পানি পোকো C50-কে পরবর্তীতে অ্যান্ড্রয়েড 13-এ আপগ্রেড করবে কি-না তা নিশ্চিত করেনি।

পোকো সংস্থার এই ফোনে একটি 5000 এমএএইচ (mAh) নন-রিমুভেবল ব্যাটারি রয়েছে। তার সঙ্গে রয়েছে 10 ওয়াটের চার্জিং স্পিডের সাপোর্ট। ফোনের রেয়ার প্যানেল বা পিছনের অংশে আছে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ইউজারদের নিরাপত্তার জন্যই এই ফিচার রাখা হয়েছে। হ্যান্ডসেটটি একটি সিঙ্গেল স্পিকার অফার করে এবং এতে একটি লেদার টেক্সচারযুক্ত ব্যাক প্যানেল রয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours