OnePlus Nord 3 নামে বাজারে আসতে পারে বলে জানা গিয়েছে। হ্যান্ডসেটটি বর্তমানে ভারতে পরীক্ষাধীন রয়েছে এবং এর কোডনেম ‘ল্যারি’ (Larry) হবে বলে জানা গিয়েছে। ব্র্যান্ডটি 2023-এর জুলাই মাসে OnePlus Nord 3 লঞ্চ করতে পারে।

OnePlus Nord 3-এর স্পেসিফিকেশন সম্পর্কে এখনও সেভাবে কিছু জানা যায়নি। তবে আশা করা হচ্ছে, এটি OnePlus Nord 2-এর তুলনায় একাধিক আপগ্রেড সহ আসবে। বর্তমানে, OnePlus Nord 2 স্মার্টফোনটি ভারতে লঞ্চ হওয়া নর্ড সিরিজের শেষ ফোন এবং এতে ফুল-এইচডি+ (HD+) রেজোলিউশন এবং 90 হার্টজ রিফ্রেশ রেট সহ 6.43 ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি 1300 দ্বারা চালিত এবং এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। আর প্রাথমিক ক্যামেরাটিতে একটি Sony IMX766 সেন্সর রয়েছে।

OnePlus Nord 3-এ জন্য নতুন প্রজন্মের কোনও একটি মিডিয়াটেক চিপসেট থাকতে পারে। এর ক্যামেরাতেও কিছু আপগ্রেড হবে বলে আশা করা হচ্ছে। ব্র্যান্ডটি আপকামিং Nord সিরিজের ডিভাইসটির জন্য ক্রমবর্ধমান আপগ্রেডের সঙ্গে একটি ওভারহলড ডিজাইন অফার করতে পারে।


OnePlus Nord 3-এ একটি সাধারণ 4,500mAh ব্যাটারি থাকতে পারে। কোম্পানিটি আসন্ন মিড-রেঞ্জ স্মার্টফোনের সঙ্গে দ্রুত চার্জিং সাপোর্টও আসবে বলে আশা করা হচ্ছে। OnePlus এর আগে তার সমস্ত Nord ডিভাইসের দাম 30,000 টাকার নিচেই রেখেছিল। তাই আশা করা হচ্ছে নতুন OnePlus Nord 3-এর দামও 30 হাজারের মধ্য়েই হবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours