কয়েক মাস আগেই ঊর্বশীর সঙ্গে নেটযুদ্ধ শুরু হয়েছিল ঋষভ পন্থের। ঊর্বশী জানিয়েছিলেন, ২০১৮ সালে নাকি হোটেলের লবিতে ‘RP’ ঘণ্টার পর-ঘণ্টা অপেক্ষা করেছিলেন ঊর্বশীর জন্য।

গুরুতর পথ দুর্ঘটনার পর হাসপাতালে ভর্তি ছিলেন ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ। দেহরাদুনের স্থানীয় হাসপাতাল থেকে ইতিমধ্যেই মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে তাঁকে। পন্থের আরোগ্য কামনায় গোটা দেশ। এমতাবস্থায় এক নতুন গুঞ্জন। পন্থকে দেখতে হাসপাতালেই চলে গেলেন অভিনেত্রী উর্বশী রউতেলা। এই রহস্য তৈরি করেছেন উর্বশী নিজেই। একটি ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। যে হাসপাতালে পন্থ ভর্তি রয়েছেন, সেই হাসপাতালের ছবিই পোস্ট করেছেন উর্বশী। দূর থেকে দেখা যাচ্ছে সেই হাসপাতাল, উর্বশীর ভিডিয়োতে। তিনি যে হাসপাতালের কাছেই ছিলেন সে প্রমাণও মিলেছে। প্রত্যক্ষদর্শীরাও জানিয়েছেন উর্বশীকে দেখা গিয়েছে হাসপাতালের আশেপাশেই। প্রশ্ন, তিনি কি ভেতরে প্রবেশ করেছিলেন? পন্থের সঙ্গে দেখা কি হয়েছে তাঁর? সে উত্তর মেলেনি। তবে ভক্তরা ভেবে ফেলেছেন অনেক কিছুই। এর আগে পন্থ দুর্ঘটনার কবলে পড়লে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন তিনি। লিখেছিলেন, ‘প্রার্থনা করছি’। কার জন্য প্রার্থনা করেছেন কিছুই লেখেননি তিনি। তবে পন্থের দুর্ঘটনার অব্যবহিত পরেই করা ওই পোস্ট দেখে দুইয়ে দুইয়ে চার করতে দেরি করেননি নেটিজেনরা। উর্বশীর মা-ও পন্থের আরোগ্য কামনা করে পোস্ট করেছিলেন।



কয়েক মাস আগেই ঊর্বশীর সঙ্গে নেটযুদ্ধ শুরু হয়েছিল ঋষভ পন্থের। ঊর্বশী জানিয়েছিলেন, ২০১৮ সালে নাকি হোটেলের লবিতে ‘RP’ ঘণ্টার পর-ঘণ্টা অপেক্ষা করেছিলেন ঊর্বশীর জন্য। এই ‘RP’ বলতে তিনি বুঝিয়েছিলেন ঋষভকেই। এর পরিপ্রেক্ষিতে পাল্টা মুখ খুলেছিলেন ঋষভও। তিনি বলেছিলেন, “আমি কেবল ভাবি, দুর্দান্ত হেডলাইন তৈরি করার জন্য কীভাবে মানুষ মিথ্যার আশ্রয় নেন। দেখে দুঃখ হয়, যশ এবং খ্যাতি পাওয়ার জন্য মানুষ কতখানি পিপাসু। ঈশ্বর তাঁদের মঙ্গল করুন।” তারপর তিনি ঊর্বশীকে বোন সম্বোধন করে বলেছিলেন, “আমার পিছন ছেড়ে দাও বোন। মিথ্যেরও সীমা থাকা প্রয়োজন।” যদিও সে সব অতীত, পন্থের বিপদে উর্বশী পাশে রয়েছেনই– বারেবারেই যেন সে বার্তাই দিয়ে চলেছেন অভিনেত্রী।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours