দুমড়ে মুছড়ে গিয়েছে ট্যাক্সি, আরও একটি গাড়িও। জানা যাচ্ছে, মধ্যমগ্রাম থেকে সল্টলেকের g ২০ সিকিউরিটির জন্যে যাচ্ছিলেন বিএসএফ কর্মীরা।

বিএসএফের মহিলা কর্মীদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারল পরপর দুটি গাড়িকে। রবিবার সকালে ভয়ঙ্কর দুর্ঘটনা লেকটাউনে। আহত হয়েছেন ৫ বিএসএফ মহিলা কর্মী-সহ ৮। সূত্রের খবর, তাঁদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। উল্টোডাঙা যাওয়ার পথে দুর্ঘটনা ঘটেছে। এলাকায় ব্যাপক যানজট তৈরি হয়েছে। দুমড়ে মুছড়ে গিয়েছে ট্যাক্সি, আরও একটি গাড়িও। জানা যাচ্ছে, মধ্যমগ্রাম থেকে সল্টলেকের g ২০ সিকিউরিটির জন্যে যাচ্ছিলেন বিএসএফ কর্মীরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিএসএফ গাড়িটির গতি অত্যন্ত বেশি ছিল। মধ্যমগ্রাম থেকে সল্টলেকে জি ২০-র সম্মেলনে যাচ্ছিলেন বিএসএফ কর্মীরা। অতিরিক্ত গতির কারণে উল্টোডাঙা মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। প্রথমে একটি প্রাইভেট কারে ধাক্কা মারে। সেই গাড়িটি গিয়ে ধাক্কা মারে একটি হলুদ ট্যাক্সিতে। ট্যাক্সিতি গিয়ে ধাক্কা মারে বাসে। ট্যাক্সির সামনের অংশ দুমড়ে মুছড়ে যায়। ভিতরে চালক-সহ যাত্রী আটকে পড়েন।

 দ্রুত ঘটনাস্থলে চলে আসেন ট্রাফিক পুলিশ কর্মীরা। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় আহতদের উদ্ধার করা হয়। তিন মহিলা জওয়ানও আহত হন। তাঁদের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, এক জন বাদ দিয়ে বাকিদের অবস্থা স্থিতিশীল। বেপরোয়া গতির কারণেই এই দুর্ঘটনা বলে জানা গিয়েছে
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours