কথা হচ্ছে ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবীরের। তবে প্রশ্ন উঠছে এই বিপুল টাকা উৎস কোথায়?


৬০ পাউন্ডের কেক, দাম নয়-নয় করেও প্রায় ৪৫ হাজার টাকা! ভূরিভোজের এলাহি আয়োজন, মাছ-মাংস কিছুই বাদ নেই মেনু থেকে। আমন্ত্রিতও কমপক্ষে ৫ হাজার মানুষ। অনুষ্ঠানে বিশেষ অতিথি আবার বাংলাদেশি নায়িকা। নাহ, কোনও সাংস্কৃতিক অনুষ্ঠান বা তারকার অনুষ্ঠান নয়, জন্মদিনের পার্টিই হার মানিয়েছে এই ফিল্মি পার্টিকে। কথা হচ্ছে ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবীরের। তবে প্রশ্ন উঠছে এই বিপুল টাকার উৎস কোথায়?



মঙ্গলবার ছিল তাঁর ৬০ তম জন্মদিন। সেখানেই এমন আড়ম্বর লক্ষ্য করা গিয়েছে। গতকাল দুপুরে সালার এলাকার প্রায় পাঁচ হাজার মানুষকে আমন্ত্রণ করা হয়। পেটপুরে খাওয়ানোও হয়। এরপর রাত্রে বাংলাদেশি নায়িকা এনে সারারাত ধরে চলে বিচিত্রা অনুষ্ঠান। হুমায়ুনবাবুর ৬০ তম জন্মদিন উপলক্ষে আনা হয় ৬০ পাউন্ডের কেক। যার আনুমানিক মূল্য ৪৫ হাজার টাকা।

হুমায়ুন কবীর বলেন, “বিশেষ দিন বলে কিছু হয় না। তবুও আমারা আনন্দ পাওয়ার জন্য বিশেষ দিন হিসাবে তুলে ধরার চেষ্টা করি। সেইরকমই দিন ছিল আমার জন্মদিন। সেই কারণে রাজনৈতিক কর্মী থেকে বন্ধু বান্ধব নিয়ে আনন্দ করেছিলাম।” যদিও, বিষয়টিকে নিয়ে ভাবতে নারাজ তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তিনি জানান, “কেউ যদি নিজের মতো করে অনুষ্ঠান করেন, তার জন্য যেন বাকিদের উপর চাপ না পড়ে। উনি জন্মদিন পালন করেছেন ষাট বছরে। এমনতেই হুজুগে-আমুদে লোক উনি। এত মানুষকে নিয়ে চলেন। এটা ব্যতিক্রমী এবং বিচ্ছিন্ন ঘটনা। কিন্তু আমাদের সকলের উচিৎ মমতা বন্দ্যোপাধ্যায় যে বার্তা দিয়েছেন তা মাথায় রাখা।”

বিজেপি সভাপতি শাখারভ সরকার বলেন, “এখন মুর্শিদাবাদ জেলায় তৃণমূলের নেতারা টাকা তুলেছে। এখন সেই কালো টাকায় বিধায়ক-চেয়ারম্যানরা জন্মদিনের জন্য কোটি টাকা খরচা করছে। যে রাজ্যের মানুষ কম্বল না পেয়ে ঠান্ডায় শুয়ে থাকেন সেখানকার বিধায়ক নিজের জন্মদিনে কোটি টাকা খরচ করছেন। এটা মানুষের সঙ্গে প্রতারণা।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours