সেখানে দিয়ে দেখতে পান, পরিস্থিতি আরও জটিল। শিল্পীর ঘরের দরজা বাইরে থেকে বন্ধ ছিল। দীর্ঘক্ষণ পরও দরজা না খোলায় সন্দেহ হয় পুলিশের।


এলাকায় শিল্পী বলেই পরিচিত তিনি। পাড়ার বাচ্চাদের আঁকা শেখাতেন। সেই হিসাবেই পাড়ায় বেশ জনপ্রিয় ছিল। এলাকার মানুষের কাছে তিনি শিল্পী বলেই পরিচিত। কিন্তু সেই শিল্পীকেই মঙ্গলবার সকালে হঠাৎ পাড়ার পুকুরে ভেসে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। প্রথমটায় দেখে বুঝতে পারেননি। এবার স্থানীয় বাসিন্দারা ভাল করে দেখে বুঝতে পারেন, এটা আসলে তাঁদেরই পাড়ার শিল্পীর দেহ। কিন্তু সেই শিল্পীর দেহ উদ্ধার করতে গিয়ে সামনে উঠে আসে আরও বড় চাঞ্চল্যকর তথ্য। শিল্পীর বাড়িতে পুলিশ খোঁজ দিতে গিয়ে দেখে, সেখানেও ঘটেছে ভয়ঙ্কর কাণ্ড। বাড়িতেই শোওয়ার ঘরে পড়ে রয়েছে শিল্পীর ভাই-বোনের নিথর দেহ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার কামারহাটি পৌরসভা ৩৩ নম্বর ওয়ার্ডে। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম সজল চৌধুরী, বিমল চৌধুরী ও রানু চৌধুরী। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ভাই ও দিদিকে খুন করে পুকুরে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন ওই শিল্পী। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী কারণে এই ঘটনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ মনে করছে, শ্বাসরোধ করে ভাই ও দিদিকে শ্বাসরোধ করে খুন করে নিজেকে পুকুরে ডুবে আত্মঘাতী হয়েছেন। তিন জনের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী কারণে এই ঘটনা, বাজারে কোনও আর্থিক দেনা ছিল কিনা, এই সব বিষয়গুলো খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours