চোট সারাতে বেঙ্গালুরুর এনসিএ-তে রিহ্যাবে ছিলেন ভারতীয় পেসার। বুমরাকে এনসিএ-র ফিট সার্টিফিকেট দেওয়ার পরই তাঁকে শ্রীলঙ্কা সিরিজের দলে রাখা হয়।

চোটের জন্য অনেক দিন মাঠের বাইরে ছিলেন। এ বার শ্রীলঙ্কার (Sri Lanka) বিরুদ্ধে একদিনের সিরিজ (ODI) থেকেও ছিটকে গেলেন জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। গত বছর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দেশের মাঠে টি-টোয়েন্টি সিরিজ থেকেই কোমরের চোটে ভুগছিলেন ভারতীয় পেসার। টি-টোয়েন্টি বিশ্বকাপেও দেখা যায়নি বুমরাকে। শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের সিরিজে রাখা হয়েছিল ভারতের ইয়র্কার স্পেশালিস্টকে। মঙ্গলবার থেকে গুয়াহাটির বর্ষাপাড়ায় শুরু হবে একদিনের ম্যাচের সিরিজ। তার আগেই ধাক্কা। কোমরের চোটে একদিনের ম্যাচের সিরিজ থেকেও ছিটকে গেলেন বুমরা। সেপ্টেম্বর থেকে মাঠের বাইরে আছেন তিনি। বিস্তারিত তুলে ধরল

বুমরাকে নিয়ে তাড়াহুড়ো করতে চায় না নির্বাচন কমিটি। তার জন্যই শ্রীলঙ্কা সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হল তাঁকে। গুয়াহাটিতে জাতীয় দলের সঙ্গেও যোগ দেননি বুমরা। তখনই বোঝা গিয়েছিল, একদিনের ম্যাচের সিরিজেও হয়তো দেখা যাবে না তাঁকে। সোমবারই সরকারি ভাবে জানাল নির্বাচন কমিটি।

চোট সারাতে বেঙ্গালুরুর এনসিএ-তে রিহ্যাবে ছিলেন ভারতীয় পেসার। বুমরাকে এনসিএ-র ফিট সার্টিফিকেট দেওয়ার পরই তাঁকে শ্রীলঙ্কা সিরিজের দলে রাখা হয়। সূত্রের খবর, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজের কথা মাথায় রেখেই বুমরাকে বিশ্রাম দিয়েছে নির্বাচক কমিটি। অজিদের বিরুদ্ধে ওই টেস্ট সিরিজ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভূক্ত। তবে শ্রীলঙ্কা সিরিজের জন্য তাঁকে দলে রাখাটা যেমন অবাক করেছিল, তেমনই সিরিজ শুরুর ঠিক আগেই তাঁকে সরিয়ে নেওয়াটাও অবাক করার মতোই। পাশাপাশি বাংলাদেশ সিরিজে বুমরাকে যে রাখা হয়নি, সেই প্রসঙ্গে নির্বাচন কমিটির প্রধান চেতন শর্মা জানিয়েছিলেন, বুমরাকে নিয়ে কোনও তাড়াহুড়ো করতে চায় না দল।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours