আরবাজের সঙ্গে বিয়ে ভাঙার পর নতুন সম্পর্কে যেতে ভয় পেতেন মালাইকা আরোরা। আবার হৃদয় ভাঙার ভয়ে তিনি নতুন সম্পর্কে যেতে চাইতেন না।

বছর শেষে ওটিটি প্ল্যাটফর্মে নিজের শো নিয়ে বেজায় ব্যস্ত মালাইকা আরোরা (Malaika Arora)। মালাইকা বি-টাউনের বরাবরই বেশ চর্চিত নাম। সিনেমার পর্দায় তিনি উপস্থিত থাকুন বা নাই থাকুন, ট্রোল থেকে শুরু করে বিতর্কে তাঁর ঠাঁই চিরকালের। সোশ্যাল মিডিয়ায় নিত্য চোখ রাখলেই সেই তথ্য স্পষ্ট হয়ে যায়। মালাইকা বরাবরই স্পষ্টবাদী। মাঝে মধ্যেই হাজির হয়ে থাকেন বিভিন্ন রিয়ালিটি শো-তে। এবার মুভিং ইন উইথ মালাইকা শো নিয়ে ব্যস্ততা তাঁর তুঙ্গে। তিনি এই শো-এ বিভিন্ন প্রসঙ্গে কথা বলে থাকেন, কিছুটা জানা, বেশ কিছুটা অজানা তথ্য মালাইকা সম্পর্কে জানতে পারছেন তাঁর ভক্তরা। তবে একটি বিষয় প্রতিটি পর্বেই ঘুরে ফিরে আসতে দেখা যাচ্ছে, আর তা হলো ট্রোলিং। মালাইকার সঙ্গে ট্রোলিং যেন এক অবিচ্ছিন্ন বিষয়। তাই বলে কাছের মানুষ ট্রোলিং করলে বিষয়টা কেমন দাঁড়ায়! অবাক লাগলেও এটাই সত্যি।

আরবাজের সঙ্গে বিয়ে ভাঙার পর নতুন সম্পর্কে যেতে ভয় পেতেন মালাইকা আরোরা। আবার হৃদয় ভাঙার ভয়ে তিনি নতুন সম্পর্কে যেতে চাইতেন না। আবার ভালবাসা পেতেও চাইতেন। আস্তে আস্তে সেই ভয় থেকে বেরিয়ে তিনি আবার নতুন সম্পর্কে জড়িয়েছেন। অর্জুন কাপুরের সঙ্গে তিনি ডেট করছেন অনেক দিন। তবে তাঁরা তাঁদের সম্পর্ককে সরকারি সিলমোহর দিয়েছেন ২০১৯ সালে। মালাইকা অর্জুনের জন্মদিনে সোশ্যাল মিডিয়াতে একটি রোম্যান্টিক পোস্ট করেন। সঙ্গে নিজেদের সম্পর্ককে সকলের সামনে নিয়ে আসেন। এরপর সেই নিয়েও তাঁকে মাঝে মধ্যেই নানা মন্তব্য শুনতে হয়েছে। বয়সে ছোট কারও সঙ্গে প্রেম করা মানে তিনি খারাপ। তবে তা নিয়ে যে সত্যি মালাইকা ভাবেন না, তা এক কথায় স্পষ্ট হয়ে যায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours