ফের বিয়ের পিঁড়িতে বসছেন গায়ক দুর্নিবার সাহা। আগামী ৯ মার্চ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত ম্যানেজার ঐন্দ্রিলা সেনের সঙ্গে বিয়ে হতে চলেছে তাঁর।

ফের বিয়ের পিঁড়িতে বসছেন গায়ক দুর্নিবার সাহা। আগামী ৯ মার্চ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত ম্যানেজার ঐন্দ্রিলা সেনের সঙ্গে বিয়ে হতে চলেছে তাঁর। ২০২১ সালের গোড়ার দিকেই প্রাক্তন স্ত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে সামাজিক বিয়ে হয়েছিল তাঁর। বছর ঘুরতেই যদিও বদলেছে সম্পর্কের সমীকরণ। মীনাক্ষীকে ভালবেসেই বিয়ে করেছিলেন দুর্নিবার। কিন্তু ওই যে– ‘চিরদিন কাহারও সমান নাহি যায়’। টিভিনাইন বাংলাকে মীনাক্ষীকে জানালেন অতীত নিয়ে কথা সেভাবে মুখ খুলতে নারাজ তিনি। এক বছরের সামাজিক বিয়ে, ২০১৭-এ আইনি বিয়ে… বিচ্ছেদের যাবতীয় প্রক্রিয়া কি মিটেছে দুর্নিবারের সঙ্গে? মীনাক্ষীর উত্তর, “আমাকে কেন প্রশ্ন করা হচ্ছে? দুর্নিবার যখন বিয়ে করছে তখন ওঁকেই জিজ্ঞাসা করা হোক। এই নিয়ে কিছু বলতে চাই না।”

যদিও বিয়ের তারিখ প্রকাশ্যে আসতেই চলছে নানা আলোচনা। শহরের এক পানশালাতেই ঐন্দ্রিলাকে প্রথম প্রেমপ্রস্তাব দিয়েছিলেন দুর্নিবার। সেখান থেকেই শুরু পথ চলা। তখন যদিও দুজনেই জড়িয়ে ছিলেন অন্য সম্পর্কে। কিন্তু প্রেম কি সময় মেনে হয়? গত বছরের মাঝামাঝি থেকেই তাঁদের প্রেমের খবর ভেসে বেড়াচ্ছিল টলিউডের অন্দরেই। দুর্নিবার বিবাহিত হওয়ার কারণে চলছিল বিস্তর কাটাছেঁড়াও। এর পরেই গত বছর জুলাই মাসে দুর্নিবারের বাহুলগ্না হয়ে এক ছবি শেয়ার করেছিলেন ঐন্দ্রিলা। লিখেছিলেন, “তুমি পাশে থাকলেই এ জীবন সুন্দর। আমার জীবনে আসার জন্য অনেক ধন্যবাদ। হ্যাঁ, তোমায় ভালবাসি”। এখানেই না থেমে আরও যোগ করেন, “ও আমার, সবসময় ও আজীবন”। পাল্টা ভালবাসা ফিরিয়ে দিয়েছিলেন দুর্নিবারও। লেখেন, “এটাই ভাগ্য। ভালবাসি, তোমার চেয়ে বেশিই ভালবাসি”।

ভালবাসা রয়েছে ভরপুর, বিয়েও সামনে। অতীত নয়, সামনের দিকেই তাকাতে চান তাঁরা। আর গোপনে প্রেম নয়। খুল্লালখুল্লাই চলছে তাঁদের প্রেমের দৈনন্দিন সুখ-যাপন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours