গরু পাচার মামলার তদন্তে নামার পরই সিবিআইয়ের হাতে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য উঠে আসে বলে সূত্র মারফত জানা গিয়েছে।


গরু পাচার মামলায় অস্বস্তির কাঁটা বহাল অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal)। বিড়ম্বনা পিছু ছাড়ছে না কেষ্ট-কন্যা সুকন্যারও। সিবিআই সূত্রে খবর, এবার অনুব্রত মণ্ডলের মেয়ের গাড়ির চালককে তলব করেছে সিবিআই। সূত্রের দাবি, একইসঙ্গে তলব করা হয়েছে অনুব্রতর বাড়ির পরিচারককেও। সিবিআই সূত্রে জানা গিয়েছে, সুকন্যা মণ্ডলের গাড়ির চালক তুফানকে নিজাম প্যালেসে ইতিমধ্যেই ডেকে পাঠিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। একইসঙ্গে অনুব্রতর বাড়ির পরিচারক বিজয় রজককেও তলব করা হয়েছে নিজাম প্যালেসে। সিবিআই তাঁদের দু’জনকেই জিজ্ঞাসাবাদ করতে চায়। মঙ্গলবার নিজাম প্যালেসে তাঁদের ডেকে পাঠিয়েছে সিবিআই। সূত্রের খবর, তুফান ও বিজয়ের ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত নথিপত্র, ব্যাঙ্কের লেনদেন সংক্রান্ত নথিপত্র সেগুলি সঙ্গে নিয়েই মঙ্গলবার নিজাম প্যালেসে হাজির হতে বলা হয়েছে।



গরু পাচার মামলার তদন্তে নামার পরই সিবিআইয়ের হাতে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য উঠে আসে বলে সূত্র মারফত জানা গিয়েছে। সিবিআই সূত্রের দাবি, অনুব্রত মণ্ডলের সম্পত্তির একটা বড় অংশ তাঁর পরিচিত-স্বজনদের নামে রয়েছে। গাড়ির চালক থেকে পরিচারক কিংবা নিরাপত্তা রক্ষী, সিবিআইয়ের স্ক্যানারে রয়েছেন সকলেই। ইতিমধ্যেই অনুব্রতর এক সময়ের ছায়াসঙ্গী সেহেগল হোসেনকে গ্রেফতারও করা হয়েছে।

সিবিআই সূত্রের দাবি, অনুব্রতর যাঁরা ঘনিষ্ঠ রয়েছেন, এমনকী বাড়িতে বিভিন্নরকমের কাজ করেন যাঁরা, তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ব্যবহার করে বিভিন্ন সময়ে আর্থিক লেনদেন করা হতো বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। সেই তথ্য যাচাইয়েই এবার কেষ্টর বাড়ির পরিচারক ও মেয়ের গাড়ির চালককে তলব করা হয়েছে। এই টাকা কোথা থেকে এল, এই টাকার সঙ্গে গরু পাচারের কালো টাকার কোনওরকম যোগসূত্র রয়েছে কি না, মাস গেলে এই পরিচারক বা গাড়ির চালকের বেতন কত সমস্তরকম তথ্যই জানতে চায় সিবিআই। তাঁদের অ্যাকাউন্ট থেকে বিপুল টাকা লেনদেনের বিষয়টি তাঁরা আদৌ জানেন কি না, সে বিষয়টিও নজরে তদন্তকারীদের। সিবিআই মনে করছে, এই দু’জনকে জিজ্ঞাসাবাদ করে নতুন তথ্য উঠে আসতে পারে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours