বেলঘরিয়া রেল ব্রিজের উপরে বড়সড় দুর্ঘটনাটি ঘটেছে । স্কুলে যাওয়ার পথে বেলঘরিয়া হাইস্কুলের দু'জন ছাত্রকে ধাক্কা মারার অভিযোগ ওঠে ২০১ রোড নম্বর রুটের একটি বাস।

স্কুল থেকে দুই বন্ধু বেরিয়ে সাইকেলে ফিরছিল। পিছন থেকে ঝড়ের গতিতে আসছিল বাস। পাশ দেওয়ার আগেই পিছন থেকে ধাক্কা। ছিটকে পড়ে দুই ছাত্র। বেলঘরিয়ায় বেপরোয়া বাসের ধাক্কায় আহত হল দুই স্কুল ছাত্র। এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ওই দুই ছাত্রকে উদ্ধার করে পাশেই বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক বাসের চালক পলাতক। ঘটনাস্থলে বেলঘড়িয়া থানার পুলিশ।



বেলঘরিয়া রেল ব্রিজের উপরে বড়সড় দুর্ঘটনাটি ঘটেছে । স্কুলে যাওয়ার পথে বেলঘরিয়া হাইস্কুলের দু’জন ছাত্রকে ধাক্কা মারার অভিযোগ ওঠে ২০১ রোড নম্বর রুটের একটি বাস। স্থানীয় বাসিন্দারা ছুটে যান। এক টোটো চালকের সহায়তায় বাসটিকে আটক করা গেলেও, বাসের চালক এবং কনডাকটর বাস থেকে নেমে পালিয়ে যান। রক্তাক্ত অবস্থায় বেলঘরিয়া হাইস্কুলের দুই ছাত্র বেলঘরিয়া ব্রিজের ওপর পড়ে থাকে।

স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় ওই দুই ছাত্রকে উদ্ধার করে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার জেরে রীতিমতো ক্ষোভ প্রকাশ এলাকাবাসীদের। এলাকাবাসীদের অভিযোগ, প্রায়শই বেলঘরিয়া ব্রিজে এই ধরনের দুর্ঘটনা ঘটে। ঠিকমতো ট্রাফিক পরিষেবা নেই, এই ব্রিজ সংলগ্ন ওঠা নামার পথে। যার জেরে মারাত্মক দুর্ঘটনাপ্রবণ। এর পাশাপাশি স্থানীয়দের অভিযোগ, ব্যস্ততম এই ব্রিজ, যেখানে প্রতিদিন প্রচুর গাড়ির এক সঙ্গে যাওয়া আসা করে, সেই রাস্তায় এত দ্রুত গতিতে বাস চলে কীভাবে? পুলিশ কেন ব্যবস্থা নেয় না? ঘটনাস্থলে রয়েছে বেলঘরিয়া থানার পুলিশ। এলাকায় উত্তেজনা রয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত বাস চালক ও কনডাকটরের খোঁজে তল্লাশি চলছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours