ফোনের দাম 22,999 টাকা হওয়ায় আপনি কিনতে গিয়েও পিছ পা হয়েছেন একাধিক বার। তবে এবার Flipkart এক্সচেঞ্জ অফার-সহ আরও নানাবিধ ডিসকাউন্টে এই ফোনটি আপনার হাতে তুলে দেবে মাত্র 549 টাকায়।

দেখতে-দেখতে কেটে গেল একটা বছর। আর একটা নতুন বছরে পদার্পণ করেছি আমরা। নতুন বছর মানেই অনেক কিছু নতুন কেনার চিন্তাভাবনা ঘোরে আমাদের মাথার মধ্যে। শেষমেশ কিছু কিনতে পারি আর না-ই বা পারি, নতুন বছরে অন্তত একটা স্মার্টফোন কিনে ফেলি আমরা। বছরের শুরু থেকেই Amazon, Flipkart-এর মতো ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতে প্রায় সমস্ত কোম্পানির হ্যান্ডসেটেই দুর্দান্ত ছাড় দেওয়া হয়। এখন একটা চমৎকার Samsung Galaxy হ্যান্ডসেট আপনি Flipkart থেকে পেয়ে যাবেন 600 টাকারও কম দামে। জানেন, সেই ফোনটির নাম কি? আপনার বাকেট লিস্টে থাকা অত্যন্ত জনপ্রিয় Samsung Galaxy F23 5G। এই ফোনের দাম 22,999 টাকা হওয়ায় আপনি কিনতে গিয়েও পিছ পা হয়েছেন একাধিক বার। তবে এবার ফ্লিপকার্ট এক্সচেঞ্জ অফার-সহ আরও নানাবিধ ডিসকাউন্টে এই ফোনটি আপনার হাতে তুলে দেবে মাত্র 549 টাকায়।

Samsung Galaxy F23 5G: কত কম দামে আপনি Flipkart-এ পাবেন

Flipkart-এ Samsung Galaxy F23 5G ফোনের 4GB RAM + 128GB স্টোরেজ মডেলে সরাসরি 30% ছাড় দেওয়া হচ্ছে। সেই ফ্ল্যাট ডিসকাউন্টের পরে গ্যালাক্সি ডিভাইসটি আপনি 22,999 টাকা থেকে সরাসরি 15,999 টাকায়। এরপরেই আপনি পেতে পারেন সবথেকে আকর্ষণীয় ডিসকাউন্টটি।

সবথেকে বড় ছাড়টি পাবেন এক্সচেঞ্জ অফারে। Samsung Galaxy F23 5G ফোনটি আরও কম দামে পেতে গেলে আপনার পুরনো হ্যান্ডসেটটি বদলাতে হবে। তবে সেই এক্সচেঞ্জ ডিলের সম্পূর্ণ সুবিধা পেতে গেলে আপনার পুরনো ফোনের কন্ডিশন অত্যন্ত ভাল থাকতে হবে।

ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ দুই অফার মিলিয়েই আপনি Samsung Galaxy F23 5G স্মার্টফোনটি আপনি পেয়ে যেতে পারেন মাত্র 549 টাকায়। এখন আপনি যদি এক্সচেঞ্জ অফারের সুবিধা উপভোগ করতে না পারেন, তাহলেও চিন্তার কোনও কারণ নেই। একাধিক ব্যাঙ্কের কার্ড ব্যবহার করেও আপনি পেতে পারেন আকর্ষণীয় ছাড়। তবে সেই অফার পেতে আপনাকে Flipkart-এ যেতে হবে।

Samsung Galaxy F23 5G: কেন কিনবেন

1) এই ফোনে রয়েছে একটি 6.6 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে।

2) পারফরম্যান্সের দিক থেকে এই ফোনটি চালিত হবে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 750G প্রসেসরের সাহায্যে।

3) 6GB পর্যন্ত RAM এবং 128GB পর্যন্ত স্টোরেজ রয়েছে ফোনটিতে। এছাড়া মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে ফোনের স্টোরেজ 1TB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যেতে পারে।

4) ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে ফোনটিতে। প্রাইমারি সেন্সর হিসেবে রয়েছে একটি 50MP সেন্সর। সেকেন্ডারি হিসেবে রয়েছে একটি 8MP ও আর একটি 2MP সেন্সর। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য ফোনের সামনে রয়েছে একটি 8MP ফ্রন্ট ফেসিং সেন্সর।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours