তাদের ফ্ল্যাগশিপ (Flagship) Find X6 সিরিজের দু'টি স্মার্টফোন Find X6 এবং Find X6 Pro চলতি বছরের মাঝামাঝি সময়ে লঞ্চ করবে বলে জানা গিয়েছে। লঞ্চের আগে, এই ডিভাইস দুটির তথ্য় চীনের সিএমআইআইটি (CMIIT) সার্টিফিকেশনের ডেটাবেসে প্রকাশ পেয়েছে।


Oppo তাদের ফ্ল্যাগশিপ (Flagship) Find X6 সিরিজের দু’টি স্মার্টফোন Find X6 এবং Find X6 Pro চলতি বছরের মাঝামাঝি সময়ে লঞ্চ করবে বলে জানা গিয়েছে। লঞ্চের আগে, এই ডিভাইস দুটির তথ্য় চীনের সিএমআইআইটি (CMIIT) সার্টিফিকেশনের ডেটাবেসে প্রকাশ পেয়েছে। তবে সার্টিফিকেশনের ডেটাবেস অনুযায়ী Oppo Find X6 এবং Find X6 Pro সম্পর্কে কী-কী তথ্য সামনে এসেছে, জেনে নেওয়া যাক। তবে উভয় ডিভাইসই আগামী দিনে চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) এবং টেনা (TENAA) সহ গুরুত্বপূর্ণ চিনা সার্টিফিকেশন সাইটে উপস্থিত হবে বলে আশা করা হচ্ছে।



Find X6 সিরিজটি সম্ভবত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস 2023 (Mobile World Congress 2023) টেক ট্রেড ইভেন্টে প্রদর্শিত হবে, যা ফেব্রুয়ারিতে স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠিত হবে। এই মডেলদু’টি চিনে Oppo Find X6 এবং Oppo Find X6 Pro হিসেবে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। তালিকাগুলি হ্যান্ডসেট দুটির স্পেসিফিকেশন সম্পর্কে কোনও তথ্য জানায়নি। তবে Find X6-এ 1.5k রেজোলিউশনের 6.7 ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 প্লাস জেন 1 চিপসেট থাকবে বলে আশা করা হচ্ছে।

দুটি ফোনই অ্যান্ড্রয়েড 13 ভিত্তিক ColorOS 13 অপারেটিং সিস্টেমে রান করবে। আর Find X6 Pro-এ থাকবে কার্ভড এজ সহ কোয়াড-এইচডি+ ওলেড ডিসপ্লে এবং কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন 8 জেন 2 প্রসেসর।

Find X6 Pro-এর রিয়ার প্যানেলে তিনটি 50 মেগাপিক্সেলের ক্যামেরা উপস্থিত থাকবে যা 120x পর্যন্ত জুম সাপোর্ট করবে। দুটি ফোনেই 32 মেগাপিক্সেলের Sony IMX709 ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Find X6 মডেলটিতে সম্ভবত 5,000 mAh ব্যাটারি থাকবে, যা 100 ওয়াট চার্জিং এবং 50 ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। আর Oppo Find X6-এ 80 ওয়াট চার্জিং সাপোর্ট সহ 4,800 mAh ব্যাটারি থাকতে পারে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours