অন্যদিকে রাজীবও এবার মুখ খুলেছেন তাঁর বিরুদ্ধে চারুর করা অভিযোগ নিয়ে।

চারু অসোপা এবং রাজীব সেনের বিয়ে নিয়ে রোজই নতুন নতুন খবর সামনে আসে। এবার খবর মেয়ে জিয়ানাকে নিয়ে নতুন বাড়িতে চলে গিয়েছেন চারু। ১ নভেম্বর তাঁদের মেয়ে জিয়ানা ১ বছর পূর্ণ হবে। তাই পিসি সুস্মিতা সেন এবং তাঁর মেয়েরা বড় অনুষ্ঠানের আয়োজন করেছেন। সেই খবরও দিয়েছেন চারু। অন্যদিকে রাজীবও এবার মুখ খুলেছেন তাঁর বিরুদ্ধে চারুর করা অভিযোগ নিয়ে। চারু তাঁর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ করেছেন। তবে স্ত্রীর বিরুদ্ধে মুখ খুললেও মেয়ে জিয়ানাকে যাঁরা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অগ্রিম, তাঁদের ধন্যবাদ জানিয়েছেন। একমাত্র উদ্বেগ মেয়ের নিরাপত্তা নিয়ে, জানিয়েছেন রাজীব।

রাজীব জানিয়েছেন যে যখন দম্পত্তি নিজেদের বিরুদ্ধে অভিযোগ করেন তখন লাই ডিরেক্টর ব্যবহার করা উচিৎ। মানুষ মিথ্যে বলতে পারে, কিন্তু মেশিন নয়। তিনি মনে করেন যে তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে কারও কাছে ব্যাখ্যা দেওয়ার প্রয়োজন নেই। রাজীব জানিয়েছেন যে অভিযোগগুলি বেশ গুরুতর হওয়ায় তাঁকে কথা বলতে হচ্ছে। তাঁর দাবি অভিযোগ প্রমাণিত না হওয়া পর্যন্ত তা শুধু অভিযোগই থাকে। তাঁর মতে, যে কোনও দম্পতির মধ্যে সমস্যা যাই হোক না কেন, কোনও বাবা-মা-ই তাঁদের সন্তানের কষ্ট দেখতে চান না। রাজীব তাঁর সম্পর্কে যে নেতিবাচক খবর বেরিয়ে আসছে তার জন্য তিনি ক্ষমাপ্রার্থী।

মনে করা হচ্ছে সুস্মিতার ভাই রাজীব এখন দিল্লিতে। চারু অসোপা জানিয়েছেন যে যখনই লড়াই হয় তখনই রাজীব অদৃশ্য হয়ে যায়। চারু আরও জানিয়েছেন, রাজীব তাঁকে সোশ্যাল মিডিয়াতে ব্লক করে দিয়েছেন। অন্যদিকে রাজীবের বক্তব্য তিনি যখন উদয়পুর ফ্লাইটে, তখন জিয়ানা অসুস্থ হয়। কিন্তু তিনি তাঁর মুম্বইয়ের বাড়িতে একাই দীপাবলি উদযাপন করেছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours