আপাতত দেশের বিভিন্ন শহর ঘুরে 'লাইগার' ছবির প্রচার চালাচ্ছেন বিজয় ও অনন্যা। 'প্যান ইন্ডিয়া' এই ছবি মুক্তি পাবে একাধিক ভাষায়।

নিজেদের আগামী ছবি 'লাইগার'-এর (Liger) প্রচারে অনন্যা পাণ্ডে (Ananya Panday) ও বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda) চূড়ান্ত ব্যস্ত। ২৫ অগাস্ট ছবির মুক্তির আগে বলিউড ডেবিউর প্রচারে কোনও খামতি রাখছেন না বিজয়। ট্রেলার ইতিমধ্যেই দর্শকদের মধ্যে বেশ আশার সঞ্চার করেছে। তারমধ্যেই বড় ঘোষণা বিজয়ের। কী বললেন তিনি?

'লাইগার'-এর সিক্যোয়েল আসছে?

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিজয় দেবেরাকোন্ডা নিশ্চিত করে জানিয়েছেন যে 'লাইগার'-এর দ্বিতীয় ভাগ আসতে চলেছে। অভিনেতা বলেন, 'আমরা লাইগারের সিক্যোয়েলের কথা ভাবছি তবে তাতে খানিক সময় লাগবে।' 

'লাইগার' ছবিতে এমএমএ আর্টিস্টের চরিত্রে দেখা যাবে বিজয়কে। তাঁর চরিত্রের তোতলানোর সমস্যা দেখানো হয়েছে ছবিতে। অনন্যা পাণ্ডেকে দেখা যাবে বিজয়ের বিপরীতে। ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে কিংবদন্তি বক্সার মাইক টাইসনকে। ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রাম্যা কৃষ্ণণ, রণিত রায়, বিষ্ণু রেড্ডি, আলি, মকরন্দ দেশপাণ্ডে, গেটাপ শ্রীনুকে। পুরী জগন্নাদ ছবির পরিচালক ও প্রযোজক কর্ণ জোহর। 


আপাতত দেশের বিভিন্ন শহর ঘুরে 'লাইগার' ছবির প্রচার চালাচ্ছেন বিজয় ও অনন্যা। 'প্যান ইন্ডিয়া' এই ছবি মুক্তি পাবে একাধিক ভাষায়। মেগাস্টার চিরঞ্জীবি ও প্রভাস এই ছবির তেলুগু ট্রেলার প্রকাশ্যে আনেন। দুলকির সলমনের হাতে উন্মোচিত হয় মালয়লম ট্রেলার। হিন্দি ট্রেলার প্রকাশ্যে আসে রণবীর সিংহের হাত ধরে।

 ট্রেলারের প্রথম ঝলকেই বিজয়ের চরিত্রের ঝলক পান দর্শক। তবে ট্রেলার দেখতে দেখতে তাঁর হিংস্র ধরনের সঙ্গেও পরিচিত হতে পারবেন দর্শক। ট্রেলারে রামিয়া কৃষ্ণণকে বলতে শোনা যায়, 'আমার ছেলে ক্রসব্রিড। সিংহ ও বাঘের মিশ্রণ।' ছবিতে বিজয় দেবেরাকোন্ডার মায়ের চরিত্রে রামিয়াকে দেখা যাবে। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours