চিরঞ্জিতের সুপার হিট সিনেমা 'কেঁচো খুঁড়তে কেউটো'। এদিন এই তারকা-বিধায়কের কাছে সাংবাদিকরা জানতে চান, নিয়োগ কেলেঙ্কারিতেও তেমন কিছু ঘটবে না তো?

রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী এখন জেলের আবাসিক। প্রেসিডেন্সি সংশোধনাগারে দিন কাটছে পার্থ চট্টোপাধ্যায়ের। আদালতের নির্দেশে ৪৮ ঘণ্টা পর পর তাঁর শারীরিক অবস্থার পরীক্ষানিরীক্ষা করা হচ্ছে। আর এই পরীক্ষা করাতে গিয়েই গত মঙ্গলবার এক অপ্রীতিকর পরিস্থিতির শিকার হন পার্থ। এক মহিলা রাগের বিস্ফোরণ হিসাবে পার্থকে লক্ষ্য করে তাঁর জুতো ছুড়ে মারেন। হইহই পড়ে যায় হাসপাতালচত্বরে। এর আগে পার্থকে উদ্দেশ্য করে ‘চোর’ স্লোগান দিতে শোনা গিয়েছিল আদালতের বাইরে। এই ধরনের ঘটনা একেবারেই কাঙ্খিত নয়, এমনটাই মত পার্থর প্রাক্তন সতীর্থ বারাসতের তৃণমূল বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তীর।

পার্থকে ঘিরে যখন কেউ জুতো ছোড়েন কিংবা তাঁর গাড়ি উদ্দেশ্য করে ‘চোর’, ‘চোর’ বলে চিৎকার করেন, সেটা দেখতে বা শুনতে কষ্ট হচ্ছে, জানান চিরঞ্জিত চক্রবর্তী। তাঁর বক্তব্য, এখনও কিছু প্রমাণ হয়নি। তার আগে এ ধরনের ঘটনা ভাবায় তাঁকে। চিরঞ্জিত বলেন, “এটা একদম উচিৎ না। অত্যন্ত কষ্ট দেয়। হতে পারে না এটা। এখনও কিছু প্রমাণিত হয়নি। আমাকে যদি কালকে কোনও কারণে ধরে নিয়ে যায়, আমি তো জানি আমি কী করেছি না করেছি। ফলে সেক্ষেত্রে এরকম কিছু করাটা অন্যায় হবে।” যদিও বারাসতের বিধায়কের সংযোজন, “আবার এটাও বলব, মানুষ যেটা পড়ে, ভাবে সেটাই সত্যি। সেই জন্য হয়ত কিছুটা করে। সেটাও একটা ব্যাপার অবশ্যই।” একইসঙ্গে চাকরি প্রার্থীদের জন্যও তিনি ব্যথিত বলে জানান।
চিরঞ্জিতের সুপার হিট সিনেমা ‘কেঁচো খুঁড়তে কেউটো’। এদিন এই তারকা-বিধায়কের কাছে সাংবাদিকরা জানতে চান, নিয়োগ কেলেঙ্কারিতেও তেমন কিছু ঘটবে না তো? ইতিমধ্যেই বিজেপি, কংগ্রেস, সিপিএম একযোগে দাবি করেছে, শাসকদলের আরও বহু নাম এইসব কেলেঙ্কারিতে জুড়ে রয়েছে। চিরঞ্জিতের বক্তব্য, “এটা আমি বলতে পারব না। এটা যারা বলছে তারাই বলতে পারবে। বিরোধীদের মজা এটাই। আবার কেন্দ্র থেকে যখন চোখ পাকাবে তখন আর কথা বলে না। ঘাড় উঁচু করে তাকিয়ে বসে থাকে।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours