: অভিষেক বলেন, "এই যে কয়লা-গরু নিয়ে বলছে, আমি আগামী দিনে তথ্য আপনাদের কাছে নিয়ে আসব। আমি এখন কিছু তথ্য প্রকাশ করছি না। রাজনীতিতে সময়টা খুব গুরুত্বপূর্ণ।"

একুশে জুলাইয়ের আগের দিন সর্বক্ষণ ছুটোছুটি করে বেরোচ্ছেন তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায় (TMC MP Abhishek Banerjee)। কিন্তু এর মধ্যেও বিজেপিকে আক্রমণ করার কোনও সুযোগ হাতছাড়া করছে না রাজ্যের শাসক শিবির। সেই সঙ্গে কয়লা কাণ্ডে তাঁকে ইডির তলব করা নিয়েও পাল্টা চাপ তৈরি করলেন বিজেপির উপর। বললেন, “যাঁদের কাগজ মুড়ি দিয়ে নির্লজ্জভাবে টাকা নিতে দেখা গিয়েছে, তাদের গ্রেফতার করার দূরের কথা, বিজেপিতে যোগ দেওয়ার পর তাঁদের একবারের জন্য ডাকাও হয়নি। সারদা-নারদা থেকে শুরু করে সব জায়গায় রয়েছেন। দুই কান কাটা।” এরপরই কার্যত বোমা ফাটান অভিষেক। বলেন, “এই যে কয়লা-গরু নিয়ে বলছে, আমি আগামী দিনে তথ্য আপনাদের কাছে নিয়ে আসব। আমি এখন কিছু তথ্য প্রকাশ করছি না। রাজনীতিতে সময়টা খুব গুরুত্বপূর্ণ।”

বিজেপির উপর চাপ আরও বাড়িয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় দাবি করেন, তাঁর কাছে সব ভয়েস ক্লিপ রয়েছে। বলেন, “কে কার সঙ্গে কথা বলেছে, কে কার সঙ্গে যোগাযোগে আছেন, আমি ভয়েস ক্লিপ আপনাদের সামনে জনসমক্ষে নিয়ে আসব। আজ যাঁরা চুরি করে ফাঁক করে দিয়ে এত বড় বড় ভাষণ দিচ্ছে, সততার প্রতিমূর্তি সাজছে, আগামী দিনে তাঁদের কড়ায় গণ্ডায় জবাব দেব। আমি বিচারব্যবস্থারও দৃষ্টি আকর্ষণ করছি। এই লোকগুলির জেলে থাকা উচিত। তবেই মানুষের উন্নয়ন হবে।”
উল্লেখ্য, আগামিকাল (বৃহস্পতিবার) রাজধানীতে ইডির দফতরে ডেকে পাঠানো হয়েছে কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সনিয়া গান্ধীকে। সেই প্রসঙ্গে নিয়ে এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে প্রশ্ন করা হয়েছিল। সেই সময়ই কার্যত বোমা ফাটান তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড। তবে কাদের উদ্দেশে অভিষেকের এই হুঁশিয়ারি, সেই বিষয়টি নিয়ে কোনও আভাস দেননি অভিষেক। প্রসঙ্গত, এর আগেও একাধিকবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলির বিজেপি নেতাদের প্রতি বৈষম্যমূলক আচরণের অভিযোগ তুলেছে তৃণমূল সহ অন্যান্য বিরোধী দলগুলি। বুধবার ফের একবার সেই ইঙ্গিতই দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours